আমার প্রথম ট্রায়াথলন

দুর্দান্ত সকাল! বাহ এই সপ্তাহান্তে মজাদার ঘূর্ণি ছিল!

আমার সর্বশেষ ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 1

আরও ভিডিও

0 সেকেন্ড 3 মিনিট, 12 সেকেন্ড

পরবর্তী
আমরা অপরিচিত পর্যালোচনা করার আগে পর্যালোচনা
09:42

লাইভ দেখান
00:00
08:21
03:12

বৃহস্পতিবার – আমি সিয়াটলে উড়ে যাওয়ার পাশাপাশি একটি ম্যাগাজিনে আমার রেসিপিটি দেখেছি।

শুক্রবার ছিল সিয়াটলে, প্লাস পার্টিতে স্ন্যাকিংয়ের পাশাপাশি চলার পাশাপাশি!

শনিবার আমি গল্প বলার পাশাপাশি ফটো এডিটিং সম্পর্কে আবিষ্কার করেছি।

এবং রবিবার আমি বাড়িতে গিয়েছিলাম পাশাপাশি নিউ জার্সির জেনুইন হাউসউইভস (লাভ লাইক লাভ)) তাত্ক্ষণিকভাবে বেরিয়ে যাওয়ার আগে দেখেছি। আমি এই শোটি রেখে গ্রাস করছি, সুতরাং আপনি যদি পাশাপাশি আলোচনা করেন তবে আলোচনা করা যাক।

আজ সকালে আমার কাছে আসা একটি বিশাল কাজের জন্য আমাকে আমার দৌড়ে কিছু ভিডিও শ্যুট করতে হয়েছিল। সুতরাং, আমি সামগ্রিকভাবে 6 মাইল করেছি তবে সেখানে প্রচুর বিরতি ছিল।

আমি ক্ষুধার্ত ফিরে এসেছি পাশাপাশি ডিম তৈরির সময় এবি দিয়ে অর্ধেক স্যান্ডউইচ পাতলা ছিল। আমি গতকাল কেচাপ তুলতে আমি মনে রেখেছি খুব খুশি!

এবং আমি ঠিক কীভাবে বা কেন বুঝতে পারি না, তবে আইসড কফির এই ব্যাচটি অতিরিক্ত সুস্বাদু! আমি গত রাতে এটি তৈরি করেছি পাশাপাশি আজ সকালে স্টিভিয়া পাশাপাশি বাদামের দুধ যুক্ত করেছি। আমি বিশ্বাস করি বাদামের দুধে কিছুটা ভারী হাতে গিয়ে “তৈরি” হয়েছে।

হ্যাঁ, সুতরাং আমার একটি বিশাল ভিডিও কাজ চলছে পাশাপাশি আমি এই সপ্তাহে আমার প্রথম ট্রায়াথলনের জন্য প্রশিক্ষণ শুরু করতে যাচ্ছি! ট্রাই লা ভি নামক লেডির জন্য একটি আঞ্চলিক ট্রায়াথলন গ্রুপ রয়েছে যা আমাকে তাদের সাথে প্রশিক্ষণের জন্য আমন্ত্রণ জানিয়েছে।

আমি জুলাইয়ের শেষে ইট্রিথলন করার পরিকল্পনা করছি – এটি রেনেগেড রেসিং দ্বারা সংগঠিত – একটি আঞ্চলিক রেসিং ব্যবসা যা একইভাবে পথ ধরে অন্যান্য ইভেন্টগুলিও ধরে রাখে।

এই রেসটি 200 মিটার সাঁতার (একটি পুলে!), 9 মাইল বাইকের পাশাপাশি 3 মাইল রান সহ একটি এন্ট্রি লেভেল ট্রায়াথলন। সুতরাং, এটি কোনও ঘাতকের দূরত্ব নয় পাশাপাশি আমাকে খোলা জল সাঁতার আবিষ্কার করতে হবে না -> তবে আমি এক বছরে বাইক করি নি এবং পাশাপাশি 6 বছরের মধ্যে সত্যই একটি আসল কোলে সাঁতার কাটিনি?!

ব্যাকস্টোরি – আমি দৌড়ানোর সময় আমার গোড়ালি আঘাত করার পরে কলেজে আমার প্রথম ট্রায়াথলনের প্রশিক্ষণ শুরু করি। আমি বুঝতে পেরেছিলাম যে আমার চলমান পেশীগুলি সুরক্ষার জন্য আমার আরও ট্রেন অতিক্রম করা দরকার। আমি আমার অর্থ সাশ্রয় করার পাশাপাশি একটি বাইকের পাশাপাশি ওয়েটসুটও কিনেছিলাম। আমি এমনকি একটি আঞ্চলিক গোষ্ঠীর সাথে প্রশিক্ষণ শুরু করেছিলাম যেহেতু আমি ট্রিস সম্পর্কে কিছুই বুঝতে পারি নি।

ঠিক আছে, আমি স্কুলের সাথে ব্যস্ততা পেয়েছি, কাজ করার পাশাপাশি আমার ইন্টার্নশিপের পাশাপাশি ত্রি-প্রশিক্ষণ বন্ধ করেছি।

দুঃখের বিষয়, ওয়েটসুটটি সারা দেশে আমাদের পদক্ষেপের অন্যতম হতাহত ছিল। বেন পাশাপাশি আমি শেষ মুহুর্তে এক টন সুপার মূল্যবান জিনিস ছুঁড়ে ফেলেছিলাম যেহেতু এটি গাড়ি এবং ট্রাকে আকারে না রাখার পাশাপাশি আমরা একটি সময়ের ক্রাঙ্কে ছিলাম

যাইহোক, বছর পরে আমি শেষ পর্যন্ত ট্রায়াথলনকে আরও একটি শট সরবরাহ করতে যাচ্ছি।

সমাধান করতে সমস্যা:

1. আমার বাইকে 2 টি ফ্ল্যাট টায়ার পাশাপাশি মাকড়সার জাল রয়েছে।

২. প্রশিক্ষণের জন্য আমার কাছে পুল নেই! আমার ফিটনেস সেন্টারে কোনও পুল নেই পাশাপাশি আমি কোথায় যাব তা নিশ্চিত নই। আমি আঞ্চলিক y বিশ্বাস করছি?

সংগীত সোমবার: পিটবুলের সময় মতো

আমার প্লেলিস্টে এটি যুক্ত করার প্রয়োজন!

প্রশ্ন: আপনার উইকএন্ডের হাইলাইটটি কী ছিল?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.