রাস্তায় পা – দুটি নতুন মিজুনো রানার্স

হ্যালো! আমি গর্বের সাথে মিজুনো চলমান জুতাগুলি খেলাধুলা করি তাই আমি যখন কোনও সংস্থার প্রতিনিধি আমার সাথে যোগাযোগ করেছিলেন তখন দু’জন নতুন প্রো রানারকে মিজুনো টিম রোস্টার – লিন্ডসে ফ্লানাগান এবং শেরি শিয়াতে যোগদানের জন্য ঘোষণা করেছিলেন।

আমি মেয়েদের সাক্ষাত্কার নিতে সক্ষম হয়েছি এবং যেহেতু আমি জানি যে আমার পাঠকরা ‘ভাল জিনিস’ জানতে চান আমি এই খুব দ্রুত মহিলাদের জিজ্ঞাসা করেছি তারা কী খায়, কীভাবে তারা চালায় এবং কীভাবে দ্রুততর হয় সে সম্পর্কে পরামর্শ দেয় … আপনাকে স্বাগত জানায়। উপভোগ করুন!
আমার নতুন ভিডিও

কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা
আমি কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা নিয়েছি। এটি কীভাবে গেছে এবং ফলাফলগুলি এখানে!

আরও ভিডিও

5 মিনিটের 0 সেকেন্ড, 19 সেকেন্ড

এর পরে
উচ্চ অর্জন – ভাল শ্রবণ বই পর্যালোচনা
06:12

লাইভ দেখান
00:00
08:21
05:19

আরআর: সহজ দিনে আপনার প্রিয় দূরত্বটি কী?

ফ্লানাগান: কঠোর পরিশ্রমের পরের দিনটি চালানোর জন্য আমার প্রিয় দূরত্বটি শেষে 6-8 ত্বরণের পদক্ষেপের সাথে একটি সহজ সময়। আমি সাধারণত প্রথম কয়েক মাইল দূরে কিছুটা অলস বোধ করি, তবে একবার আমি অর্ধেক পয়েন্টে আঘাত করলে আমার শরীরটি আলগা হয়ে যেতে শুরু করে এবং আমি আবার সত্যিকারের রানারের মতো অনুভব করি-ধার্মিকতা! আমি আমার পাগুলি কিছুটা সরানো, আমার ফর্মটিতে কাজ করতে এবং আমার রান মশালার জন্য কয়েকটি ধাপে শেষ করতে চাই।

এটি লিন্ডসে ফ্লানাগান…

শেয়া: একটি সহজ দিনে চালানোর জন্য আমার প্রিয় দূরত্বটি এক ঘন্টা এবং তারপরে 8-12 100 মিটার ত্বরণ “বিল্ড আপ” স্ট্রাইডগুলি অনুসরণ করে। সাপ্তাহিক মাইলেজ লক্ষ্যগুলি আঘাত করার জন্য এবং দীর্ঘ দূরত্বে রেসিংয়ের জন্য একটি ভিত্তি প্রতিষ্ঠার জন্য ঘন্টা দৈর্ঘ্য আদর্শ। ঘন্টার রান অনুসরণ করে স্ট্রাইডগুলি চলমান প্রবাহ এবং ফর্মের জন্য সুরক্ষিত এবং নিখুঁত করার জন্য অত্যাবশ্যক। “কেটে ডাউন” দিয়ে সমান সেটগুলিতে স্ট্রাইডগুলি সম্পূর্ণ করা বোঝায় প্রতিটিটির সাথে কিছুটা দ্রুত হওয়া। ত্বরণ বিল্ড আপ আপনার প্রবাহে তীব্রতা তৈরি করতে এবং দ্রুত টার্নওভার বজায় রাখতে সহায়তা করে।

আরইআর: রেসের আপনার প্রিয় দূরত্বটি কী? কেন?

ফ্লানাগান :: আমার রেসের প্রিয় দূরত্ব হাফ ম্যারাথন; আমি এখনও একটি সম্পূর্ণ ম্যারাথন চালাতে পারি নি তাই অদূর ভবিষ্যতে এই উত্তরটি পরিবর্তিত হতে পারে। হাফ ম্যারাথনে আপনি যে গতি অর্জন করেছেন তা আমি পছন্দ করি; আপনি প্রতিটি মাইলের সাথে কিছুটা ভাল বোধ করেন এবং সেটটি আরও কিছুটা টানতে পারেন। আমি দূরত্বটি দীর্ঘ খুঁজে পেয়েছি, আমি দৌড়ে আরও অনেক বেশি আনন্দিত, তাই অর্ধেকটি নিখুঁত। এছাড়াও, হাফ ম্যারাথন এ শক্তি অবিশ্বাস্য; সমস্ত বিভিন্ন দক্ষতার স্তরের লোকেরা 13.1 গ্রহণের বিষয়ে কেবল উচ্চারণযোগ্য।

শেয়া: রেসের আমার প্রিয় দূরত্বটি 10 ​​কে। মানসিক এবং শারীরিকভাবে উভয়ই দ্রুত গতিযুক্ত 5 কে বিকল্পের বাইরে প্রসারিত করার জন্য এটির জন্য একটি বিশেষ শক্তি এবং ধৈর্য প্রয়োজন। আমি অদূর ভবিষ্যতে হাফ ম্যারাথন/ম্যারাথন পর্যন্ত রূপান্তর করতে খুব শিহরিত, কারণ আমি অনুভব করি যে এটি শক্তির সুবিধা নেওয়ার এবং কোর্সে একটি ছন্দ খুঁজে পাওয়ার আরও ভাল সুযোগ।

শেরি শিয়ার সাথে দেখা…

আরইআর: প্রসারিত/ক্রস প্রশিক্ষণের জন্য আপনি কী করবেন? আপনি এটিতে কত সময় ফোকাস করেন?

শেয়া: স্ট্রেচিং হ’ল ওয়ার্কআউট পোস্ট করা গুরুত্বপূর্ণ। এখনই অনুসরণ করা, আমি একটি গতিশীল প্রসারিত রুটিন সম্পূর্ণ করি যা প্রতিটি অবস্থানের 20-30 সেকেন্ডের হোল্ড অন্তর্ভুক্ত করে। প্রসারিত করার পরে আমার পাশাপাশি একটি ফোম রোলার রুটিন রয়েছে। আমি যেখানে ক্লান্ত হয়ে পড়েছি সেই জায়গাগুলিতে বিশেষ মনোযোগ দিয়ে আমি ওয়ার্কআউটের পরে গড়ে 10-20 মিনিট ব্যয় করি।

আরআর: আপনার প্রশিক্ষণ জুতো কী? রেস জুতো?

ফ্লানাগান :: মিজুনো তরঙ্গ অনুপ্রেরণা আমার প্রশিক্ষণ জুতা, এটি সম্পর্কে কোনও সন্দেহ নেই! মাইলগুলিতে রাখার সময় আমার পাগুলি সতেজ বোধ করার জন্য তাদের কাছে কেবল সেরা পরিমাণ কুশনিং রয়েছে। রেসিং জুতো হিসাবে, আমাকে মিজুনো ওয়েভ হিটোগামি বলতে হবে। এটি বেশ হালকা ওজন, তবে দীর্ঘ ওয়ার্কআউট এবং দৌড়গুলি গ্রহণের জন্য এখনও যথেষ্ট সহায়ক।

শেয়া: আমি মিজুনো ওয়েভ রাইডার সিরিজে প্রশিক্ষণ দিচ্ছি, এটি একটি নিরপেক্ষ জুতো। আমি মিজুনো জুতা পরেছি কারণ আমি যখন এগারো বছর বয়সে দৌড়াতে শুরু করি! আমি জীবনের জন্য বিশ্বস্ত ভক্ত! রেসিংয়ের জন্য, আমি মিজুনো একিডেন পরেছি। এটি হালকা ওজনের এবং দ্রুত হওয়ায় এটি রাস্তা-রেসিংয়ের জন্য আদর্শ।

আরইআর: ঘুম থেকে ঘুম থেকে উঠে আপনার জন্য সাধারণ প্রশিক্ষণের দিনটি কেমন?

ফ্লানাগান: আমাদের দেহগুলি প্রথম দিকে রেসিংয়ের সাথে সামঞ্জস্য করার জন্য আমাদের প্রতি সপ্তাহে সাধারণত 3 টি শক্ত দিন থাকে। আমি সাধারণত এই দিনগুলিতে সকাল 5:00 টার মধ্যে উঠে চলেছি, প্রাতঃরাশ খাওয়া এবং সেই প্রয়োজনীয় কফি ডাউন করা। অধিবেশন শেষ হওয়ার পরে, আমি ঘরে ফিরে রোল, প্রসারিত, বরফ স্নান করতে এবং একটি সুন্দর ঝাপটায়। তারপরে আমি দুপুরে স্বাচ্ছন্দ্যময়, রিফিউয়েলিং এবং কমলা দেখার জন্য ব্যয় করি নতুন ব্ল্যাক-মাই এখন নেটফ্লিক্স শোতে সেরা। প্রায় 3:00 টার দিকে, আমি সিলভার স্প্রিংয়ের সর্বাধিক জনপ্রিয় চলমান/বাইক চালানোর পথ স্লিগো ক্রিক ট্রেইলে আমার দ্বিতীয় রান করতে বেরিয়েছি, এমডি। একবার আমি সেখানে শেষ করার পরে, আমি ওজন এবং শক্তি কাজের জন্য সরাসরি ওয়াইএমসিএতে গাড়ি চালাই। আমার কাজ শেষ হওয়ার পরে খাবার আমার শীর্ষস্থানীয় অগ্রাধিকার, তাই আমি বাড়িতে এসে ডিনারকে ততক্ষণে খাই/খাই। এইরকম একদিনের পরে, আমি প্রায় সাড়ে ৯ টার মধ্যে বিছানায় আছি, এমন এক সময় গড়পড়তা ব্যক্তি হাস্যকরভাবে তাড়াতাড়ি খুঁজে পাবে, কারণ আরে, আমি সারা দিন ধরে চলেছি!

তিনি: ওয়ার্কআউটের দিনগুলিতে, আমি সকাল সাড়ে ৫ টায় সূর্যের আগে উঠে এসেছি। আমি একটি হালকা ওজনের নাস্তা খাই এবং ওয়ার্কআউটের স্থানে যাওয়ার পথে এক কাপ কফি রাখি। সাধারণত আমি উষ্ণ হয়ে উঠি এবং সকাল সাড়ে at টার মধ্যে যেতে প্রস্তুত, দৈর্ঘ্যের উপর নির্ভর করে সকাল: 45: ৫৫ অবধি অবধি চলমান ওয়ার্কআউট দীর্ঘস্থায়ীভাবেপ্রশিক্ষণ চক্র এনডি। অনুসরণ করে, আমি চকোলেট দুধ পান করার সময় এবং একটি পোস্ট-ওয়ার্কআউট নাস্তা খাওয়ার সময় প্রায় 30 মিনিটের জন্য প্রসারিত এবং ফোম রোল করি। কঠোর প্রচেষ্টার পরে, আমি সর্বদা 15 মিনিটের জন্য একটি বরফ স্নানে আমার পা এবং পোঁদ পুরোপুরি নিমজ্জিত করি। আমি গ্রীক দই/গ্রানোলাগুলির একটি হৃদয়গ্রাহী প্রাতঃরাশ বা ডিমের সাদা অংশ, ভেজি এবং টোস্টের অনেক বেশি মজাদার ট্রিট খাই।

এই অভিজাত রানার কি খায়

আরআর: গতকাল আপনি কী খেয়েছেন?

ফ্লানাগান: প্রাক-ওয়ার্কআউট: একটি ওয়ার্কআউটের আগে আমি সর্বদা একটি বাটি সিরিয়াল খাই, গতকাল এটি বেরি কাশী এবং সোমিল্ক এবং একটি কলা সহ হয়েছিল।

পোস্ট-ওয়ার্কআউট: প্রোটিন বার, কিছু ফল এবং অনেক প্রয়োজনীয় ইলেক্ট্রোলাইট পানীয়; 100% আর্দ্রতায় ওয়ার্কআউটগুলি ইয়া ঘাম!

মধ্যাহ্নভোজন: চিনাবাদাম মাখন এবং জেলি স্যান্ডউইচ, আমার প্রিয় খাবারগুলির মধ্যে একটি, শীর্ষে কিসমিস সহ স্ট্রবেরি গ্রীক দই এবং হুমাস সহ গাজর

প্রাক-ওয়ার্কআউট: পাফিনস সিরিয়াল এবং কয়েকটি মধু বাদাম বাদামি ভাত কেক বাটি

পোস্ট-ওয়ার্কআউট: হিউমাস এবং অ্যাপল সহ ব্রাউন রাইস টরটিলা

রাতের খাবার: মুরগী, কেল এবং লাল মরিচ বাদামি চাল এবং ব্রাসেল স্প্রাউট দিয়ে ভাজা নাড়ুন

স্ন্যাক: আমি বিছানায় যাওয়ার আগে, আমি স্টোভটপ ওটস, গ্রীক দই এবং চিনাবাদাম মাখন-ইয়াম দিয়ে একটি ওটমিল পারফাইট তৈরি করেছি!

কীভাবে দ্রুত পাবেন

আরইআর: 10 কে বা হাফ ম্যারাথন দূরত্বে দ্রুত যাওয়ার চেষ্টা করছেন এমন কেউ আপনার #1 পরামর্শ কী?

ফ্লানাগান: আমি দৃ firm ়ভাবে বিশ্বাস করি যে দ্রুত পাওয়ার সর্বোত্তম উপায় হ’ল আপনার সাপ্তাহিক প্রশিক্ষণে ধারাবাহিক দীর্ঘ সময়কে অন্তর্ভুক্ত করা। দীর্ঘমেয়াদী ধৈর্য, ​​শক্তি, শক্তি এবং মানসিক দৃ ness ়তা তৈরি করে-যা দীর্ঘ দূরত্বে দৌড়ানোর সময় প্রয়োজনীয়। দীর্ঘমেয়াদে শেষ কয়েক মাইল গতি বাছাই করা একটি দৌড়কে উত্সাহিত করার এবং ক্লান্ত হয়ে পড়লে শরীরকে দ্রুত দৌড়াতে অভ্যস্ত করার এক ভয়ঙ্কর উপায়।

শিয়া: ধৈর্য সাফল্যের জন্য প্রয়োজনীয়। ওয়ার্কআউটগুলি প্যাসিং করা, তীব্রতা তৈরি করা, মাইলেজ বাড়ানো অবিচ্ছিন্নভাবে এবং কৌশলগতভাবে রেসিংয়ের জন্য ধৈর্য এবং ধারাবাহিকতা প্রয়োজন। যথাযথ পুষ্টি এবং প্রশিক্ষণ পরিকল্পনার সাথে, সাফল্য আসন্ন হবে আপনাকে কেবল ধৈর্য ধরতে হবে!

উম। এই মেয়েরা খুব মজা মত মনে হচ্ছে! আমি 1000x দ্রুত পেতে চাই যাতে আমি তাদের সাথে দৌড়াতে/হ্যাংআউট করতে পারি!

আপনি এখানে টুইটারে মেয়েদের অনুসরণ করতে পারেন: ফ্লানাগান এবং শেয়া

প্রশ্ন: আপনি কোনও অভিজাত রানারকে জিজ্ঞাসা করবেন এমন একটি প্রশ্ন কী?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:

6 থেকে 12 মে রিপোর্ট চালান

6 থেকে 12 মে রিপোর্ট চালান

হ্যালো! এই সপ্তাহে আপনার দৌড়াদৌড়ি এবং খাওয়া কেমন ছিল? এখানে আমার চলমান, খাবার, মজার, এলোমেলো এবং টিএইচ থেকে আপডেটগুলি রয়েছে

বিভিন্ন রানের জন্য বিভিন্ন চলমান জুতা?

বিভিন্ন রানের জন্য বিভিন্ন চলমান জুতা?

সহজ রান, দীর্ঘ রান, গতির কাজ এবং বিশ্রামের দিনগুলির জন্য আমার প্রিয় চলমান জুতা। যখন পরতে সেরা চলমান জুতা

আপনার দীর্ঘমেয়াদী কত দিন এবং সেরা চলমান চলচ্চিত্র প্রশ্নোত্তর হওয়া উচিত

আপনার দীর্ঘমেয়াদী কত দিন এবং সেরা চলমান চলচ্চিত্র প্রশ্নোত্তর হওয়া উচিত

হাফ ম্যারাথনের জন্য আপনার দীর্ঘমেয়াদী কত দিন হওয়া উচিত? এটি ব্যান্ড সিড্রোম – আপনি কতক্ষণ দৌড়াতে শুরু করেছেন? আরআরসিএ সিওএ

এপ্রিল 2018 থেকে সেরা রান ইট এবং পুনরাবৃত্তি

এপ্রিল 2018 থেকে সেরা রান ইট এবং পুনরাবৃত্তি

এপ্রিল থেকে সেরা চলমান এবং রেসিপি ব্লগ পডকাস্ট বার্তা। বোস্টন ম্যারাথন ভিডিও এবং 3 টি উপাদান রেসিপি সম্পর্কে সেরা পরামর্শ

আমি এই সপ্তাহান্তে যা খেয়েছি এবং নভেম্বরের সেরা রান এবং খাওয়া

আমি এই ডাব্লু কি খেয়েছিএকেন্ড এবং নভেম্বরের সেরা রান এবং ইট

হ্যালো!! কেমন চলছে? আপনার মাসের প্রিয় অংশটি কী? আপনি কত চালিয়েছেন? আপনি কত খেয়েছেন? আমি কেন a

শীর্ষ 13 সেরা চলমান সিনেমা

শীর্ষ 13 সেরা চলমান সিনেমা

সেরা চলমান চলচ্চিত্রের তালিকা। চলমান সম্পর্কে শীর্ষ 13 টি চলচ্চিত্র আপনাকে এই বছর দেখতে হবে। ডকুমেন্টারি, মজার ছায়াছবি এবং ইন্সিটি

⚡ শেয়ারহোলিক দ্বারা

Leave a Reply

Your email address will not be published.