হুড টু কোস্টলাইন রিলে রেস রেকাপ

ঠিক এখানে আমার হুড টু কোস্টলাইন রিলে রেস রেকাপ! তবে সত্যই, সত্যই সমস্ত মজাদার পাশাপাশি অন্য 11 জন রানারদের সাথে 199 মাইল রিলে কিংবদন্তি অংশগুলি ভাগ করে নেওয়ার কোনও পদ্ধতি নেই। এগুলি হাইলাইট/অংশগুলি আমার মনে আছে…।

(উত্স রানার ওয়ার্ল্ড ইনস্টাগ্রাম)
আমার সর্বশেষ ভিডিও

রানারদের জন্য 4 মিনিটের স্থায়ী কোর ওয়ার্কআউট
স্ট্যান্ডিং অ্যাবস ওয়ার্কআউট আপনি বাড়িতে করতে পারেন। কোনও ডিভাইস কোর ব্যায়াম আপনি রান করার আগে বা পরে দাঁড়িয়ে থাকতে পারেন। 5 ওয়ার্কআউটে দ্রুত টিউটোরিয়াল একটি শক্তিশালী কোরের পাশাপাশি আপনার ভারসাম্যকে অসুবিধায় ফেলতে পারে।

আরও ভিডিও

0 মিনিট 4 মিনিট, 31 সেকেন্ড

এর পরে
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00
08:21
04:31

আমি রানার ওয়ার্ল্ড বেলভিটা দলে ছিলাম। দলে আরডাব্লু পাশাপাশি বেলভিটা কর্মী অন্তর্ভুক্ত ছিল – কিংবদন্তি বার্ট ইয়াসো পাশাপাশি উম, এমই সহ। আমি কীভাবে এই পার্টিতে একটি আমন্ত্রণ ছিনিয়ে নিতে পেরেছি তা ঠিক নিশ্চিত নয়, তবে আমি এত কৃতজ্ঞ যে আমি করেছি!

সকালে প্রথম জিনিস আমরা মাউন্ট হুডের মতোই রইলাম। রেসটি মাউন্টেন হুডের পাশাপাশি সমস্ত পদ্ধতি উপকূলে যায়, তাই নামটি শুরু হয়।

আমি ভ্যান 1 এ ছিলাম, রানার #2। সুতরাং, আমি খুব প্রথম জিনিসটি চালানোর জন্য প্রস্তুত ছিলাম যেহেতু আমি প্রথম হাতে চলে যাব।

আমরা দেখেছি আমাদের প্রথম রানার শুরু হওয়ার পাশাপাশি হাতটি সরিয়ে রওনা হয়েছে যাতে আমি প্রস্তুত হতে পারি।

আমার প্রথম পাটি ছিল সমস্ত উতরাই, যা আমি পছন্দ করি। আমি মহাকর্ষের জন্য ধন্যবাদ পাহাড়ের উপর দিয়ে উড়ে এসেছি। আমি বুঝতে পেরেছি যে আমি লেগ 2 এর পাশাপাশি 3 তে এত তাড়াতাড়ি বেরিয়ে যাওয়ার জন্য আফসোস করব, তবে আমি এটি সহায়তা করতে পারিনি। আমি কেবল আমার শরীরকে স্বাচ্ছন্দ্য বজায় রাখার পাশাপাশি এটির সাথে যেতে মনোনিবেশ করেছি। আমার গতি আমার পক্ষে খুব দ্রুত পাশাপাশি আমি এটি স্বীকৃতি দিয়েছি যতটা দুর্দান্ত এটি পাওয়া যায় তাই আমি এটির সাথে ঠিক আছি (যদিও আমার কোয়াডগুলি পরে খুব শক্ত হয়ে উঠেছে!)।

(উত্স রানার ওয়ার্ল্ড ইনস্টাগ্রাম)

এছাড়াও আমাকে বার্ট ইয়াসো দেখাতে হয়েছিল আমি তার সাথে বেড়াতে যথেষ্ট দুর্দান্ত ছিলাম! সম্পূর্ণ পোড়া মূল্য।

লেগ 1 পাশাপাশি সম্পন্ন হয়েছে – এটি তালিকা থেকে অতিক্রম করার সময়!

আমাদের ভ্যানের প্রত্যেকে তাদের প্রথম লেগকে হত্যা করেছে! লরা বিচি আমাদের ভ্যানে সর্বশেষ রানার ছিলেন। আমরা শিফটে ভ্যান #2 এর কাছে হস্তান্তর করেছি এবং পাশাপাশি তাদের প্রথম পায়ে তাদের ভাগ্য চেয়েছিলাম।

(উত্স স্কটের ইনস্টাগ্রাম)

আমরা আমাদের প্রথম লেগটি শেষ করার সময় এটি দুপুর ১ টার দিকে পাশাপাশি আমরা ক্ষুধার্ত ছিলাম। আমরা অন্য যে কোনও কিছুর আগে খাবারের পাশাপাশি জ্বালানী পাওয়ার লক্ষ্যে ছিলাম।

কেউ একটি জলপাই বাগানের পাশাপাশি এটি অনেকটা সর্বসম্মত ছিল। আমাদের এটি করা দরকার।

আমরা সকলেই বিশ্বাস করি যে জলপাই বাগানে যাওয়া অত্যন্ত মজার ছিল – যদিও বছরের পর বছর কেউ সেখানে ছিল না। সুতরাং, আমাদের অন্তহীন সালাদ পাশাপাশি রুটি-স্টিকগুলিতে টোস্ট করা দরকার।

এখানে ইনস্টাগ্রামে আমার রিলে টিম রানারদের অনুসরণ করুন … স্কট, রবার্ট, আরইআর, স্টিফ, শেঠ পাশাপাশি সৈকত

আমি এই পোল্ট্রি আব্রুজ্জু-কিছু বা অন্যান্য খাবার পেয়েছি পাশাপাশি এটি সুস্বাদু ছিল।

মধ্যাহ্নভোজন থেকে আমরা দ্রুত ঝরনা স্টপের জন্য পোর্টল্যান্ডে রওনা হলাম। হ্যাঁ, আপনি সেই অধিকারটি পরীক্ষা করেছেন – একটি রিলে রেসে ঝরনা ?? !! আমাদের স্টাফগুলি ধরে রাখার জন্য আমাদের একটি হোটেল জায়গা ছিল পাশাপাশি আমাদের মোট পোশাকগুলি ঝরানোর পাশাপাশি ভ্যান ২ এর সাথে সন্তুষ্ট করার জন্য প্রায় আধা ঘন্টা ছিল?! #Perksofrunningwiththebigboys

ভ্যান 2 এর আগে 1 টি শিফটে ফিরে অপেক্ষা করার জন্য আমাদের দীর্ঘ সময় ছিল তাই আমরা ঝুলিয়ে রেখেছিলাম, আমাদের পায়ের জন্য ময়েশ্চারাইজ করার পাশাপাশি মজাদার এইচটিসি পরিবেশটি উপভোগ করেছি।

আমার দ্বিতীয় পাটি কয়েকটি ঘূর্ণায়মান পাহাড়ের সাথে তুলনামূলকভাবে সমতল ছিল। তবে আমার পা খুব প্রথম উতরাইয়ের পা থেকে বেশ ভারী অনুভূত হয়েছিল। এটি কিছুটা কঠিন ছিল পাশাপাশি আমি এটিকে ধাক্কা দিলাম না যেহেতু আমি আমার শেষ ডার্ক লেগের জন্য স্টোরেজ ট্যাঙ্কে কিছু সংরক্ষণ করতে চেয়েছিলাম (কারণ আমি ভয় পেয়েছিলাম)।

তবে, আমি দৃ strong ়ভাবে পৃষ্ঠপোষকতার চেষ্টা করেছি পাশাপাশি যখন আমি কাছে এসেছি তখন আমি এটি স্কটকে যতটা হাতছাড়া করেছিলাম। আমি তাকে খানিকটা দূরে দেখেছি এবং পাশাপাশি আমাদের টিম নম্বরটি ডাকা হচ্ছে শুনেছি যাতে সে প্রস্তুত থাকতে পারে। তিনি তার বাহু প্রস্তুত করেছিলেন-আমরা আমাদের থাপ্পড় ব্রেসলেটকে গুরুত্ব সহকারে নিয়েছি-তাই আমি তার দিকে ছুটে গেলাম পাশাপাশি স্বেচ্ছাসেবক আমাকে থামানোর জন্য আমাকে ধরলাম। তারা ওয়েব ট্র্যাফিক পরিচালনা করার পাশাপাশি আমিও অনুমান করছিলাম যে কোনও যানবাহন কেবল “গো” সরবরাহ করা হয়েছিল পাশাপাশি আমি এটি দেখিনি বা শুনিনি! আমাকে এক সেকেন্ডের জন্য থামতে হয়েছিল পাশাপাশি পাশাপাশি রাস্তার অন্যদিকে হাতটি তৈরি করতে হয়েছিল।

আমি লেগ 2 দিয়ে কাজ শেষ করার পরে আমি মারা যাইনি এটি দুর্দান্ত জিনিস যা আমি দর্শক জর্ডানকে সন্তুষ্ট করেছি! তিনি সত্যিই 4 পা নিয়ে কাজ করছিলেন !!

আমাদের পরবর্তী রানাররা অন্ধকার হয়ে যাওয়ার সাথে সাথে তাদের পা শেষ করেছে। আমি বিশ্বাস করি আমার দ্বিতীয় পাটি অন্ধকার হবে, তবে এই সময়টি ঠিক কীভাবে কার্যকর হয়েছিল তা ঠিক তা নয়। আমার আগের উভয় রিলে আমাকে রাতে আমার দ্বিতীয় রান করতে বাধ্য করেছিল।

আমরা আমাদের শেষ রানার পেয়েছি, অন্য দলের হাতে তুলে দিয়েছি পাশাপাশি তারপরে পরবর্তী বিশাল ট্রানজিশনের দিকে রওনা হয়েছি।

রবার্ট তার অন্ধকার শিফটে যাওয়ার জন্য প্রস্তুত।

আমার ইনস্টা ভিডিওটি হ্যান্ড অফের 15 সেকেন্ডের জন্য দেখুন।

আমাদের ভ্যানটি লেগ 2 দিয়ে শেষ হওয়ার পরে আমরা আবার দৌড়ানোর আগে কিছুটা ঘুমানোর চেষ্টা করেছি। আমি কিছুটা ঘুমের মুখোশের পাশাপাশি কানের প্লাগগুলি নিয়ে প্রস্তুত এসেছি। আমি হিমশীতল হওয়ার পর থেকে আমার একটি ভারী জ্যাকেট নিয়ে আসা উচিত ছিল।

আমি বেশ উচ্ছ্বসিত যে আমি কিছুটা ছোট্ট ঘুম পেয়েছি – সম্ভবত প্রায় 40মিনিট পাওয়ার ন্যাপ।

তবে দ্রুত আমাদের আবার চালানোর পালা ছিল। আমি গাড়ি থেকে বেরিয়ে আসতে চাইনি যেহেতু এটি এত মরিচ পাশাপাশি অন্ধকার ছিল তাই আমি নিজেকে কথা বলার পাশাপাশি সমাবেশও করেছি।

আমি আমার প্রথম রাতের লেগের অভিজ্ঞতা সম্পর্কে সবাইকে বলেছিলাম পাশাপাশি অন্ধকারে দৌড়াতে আমি ঠিক কতটা ভয় পেয়েছিলাম। রবার্ট পরামর্শ দিয়েছিল যে আমি কারও সাথে যোগাযোগ করার জন্য আমি ব্রেসলেটটি পাওয়ার সাথে সাথে কাউকে দৌড়ানোর জন্য আবিষ্কার করেছি। একজন লোক আমার পিছনে এসে আমার ব্লিঙ্কারটি হস্তান্তর করার পাশাপাশি এগিয়ে যাওয়ার পাশাপাশি এগিয়ে চলেছে। সুতরাং, আমি তার সাথে থাকার জন্য (মরিয়া) চেষ্টা করেছি। আমি শুনেছি আমার গারমিনে মাইলগুলি টিক বন্ধ আছে (তবে আমি এটি রাতের অন্ধকারে মোটেও দেখতে পেলাম না) 3 বার। শেষ অবধি আমাকে কেবল শরত্কাল পিছনে যেতে হয়েছিল (আমি বিশ্বাস করি যে তিনি এটিকে চাপ দিচ্ছেন যাতে আমি তাকে পাস করতে পারি না তবে আমি কেবল একটি বন্ধু চেয়েছিলাম!)। আমি অন্য কাউকে আবিষ্কার করেছি পাশাপাশি দেখা যাচ্ছে যে সে আমার পছন্দের ভ্যান নামেই ছিল।

তাকে হাঁটতে হয়েছিল তাই আমি যেতে থাকি। তবে আমি আতঙ্কিত হয়ে পড়েছিলাম। আমি যখন ফিরে তাকালাম তখন কেউ আমার পিছনে আসছে কিনা তা যখন আমি তাদের সাথে দৌড়াতে আলগা করতে পারি তবে এটি কেবল আপনার পিছনে পিচ কালো দেখতে আরও ভয়ঙ্কর ছিল।

গল্পটির নৈতিকতা: আপনি কোথায় ছিলেন সেদিকে তাকাবেন না, কেবল চালিয়ে যান। #এটা গভীর

আমি শেষ করেছি!!! আমি কেবল “আপনার ভয়কে তাড়া” করার পাশাপাশি আমিও এটি করেছি বলে বিশ্বাস করে চলেছি।

আমি খুব কৃতজ্ঞ ছিল এটা শেষ ছিল !!! আপনি এমনকি জানেন না।

আমার পায়ের পরে আমরা কফি পেতে একটি উচ্চ প্রতিষ্ঠানে থামলাম। আমি সেখানে পরিবর্তন করেছি পাশাপাশি ডিম পেয়েছি। এটি সুস্বাদু ছিল – বিশেষত যেহেতু আমরা গতকাল মধ্যাহ্নভোজনে এবং এই মুহুর্তে প্রায় 5 টা অবধি সত্যিকারের খাবার খাইনি।

স্টিফ আরও একটি দ্রুত স্টপ থেকে প্যানকেকস করে।

সেখান থেকে আমি আনন্দের সাথে আমার অন্যান্য দলের সদস্যদের জন্য উল্লাস উপভোগ করেছি। আমি কঠিন অংশটি সম্পন্ন করেছি পাশাপাশি বাকি রিলে উপভোগ করতে পারি !!!

আমার ধারণা, লাল মাথাগুলির একটি দল চলছিল! আমি প্রো রেড হেড চিয়ার্স দিয়ে অলঙ্কৃত এই ভ্যানটি স্পট করেছি। বুম

যখন আমাদের ভ্যানের শেষ রানারটি সম্পন্ন হয়েছিল তখন আমরা অন্য দলকে উচ্চ-পঞ্চম করার পাশাপাশি আমাদের অন্যান্য ভ্যানটি বন্ধ করে দেখেছি!

আমি ভ্যানেও নরম বেকড বেলভিটা প্রাতঃরাশের বিস্কুট চেষ্টা করেছি। আপনি কি এই চেষ্টা করেছেন? আমার কাছে কেবল এমন কঠিন ছিল যা আগে 3 টি প্যাক থেকে আসে। গুজব রয়েছে এটি কলা রুটির স্বাদ সেরা।

প্রো টিপ: ক্রাঞ্চি বেলভিটাতে কিছু নিউটেলা রাখুন পাশাপাশি আপনার স্বাদের কুঁড়িগুলি আপনাকে ধন্যবাদ বলবে।

লোকদের ঘুমানোর জন্য লোকেশন সহ কয়েকটি শিফট রয়েছে। তাদের মধ্যে একটি এমনকি একটি পুরো ক্যাম্পিং তাঁবু শহর ছিল! এটি ছিল আমাদের শেষ হাতের পাশাপাশি আমি কেবল একটি উঁকি দিয়েছি।

ক্লান্ত পাশাপাশি ক্লান্ত পাশাপাশি উপকূলে রওনা হয়েছে!

সাফল্যের কোলে!

যেহেতু আমাদের ভ্যানটি সম্পন্ন হয়েছিল পাশাপাশি ভ্যান 2 পৃষ্ঠের লাইনে থাকার আগে প্রচুর সময় ছিল আমরা প্রাতঃরাশের জন্য একটি ডিনার আবিষ্কার করেছি। এটি ছিল বিস্ময়কর.

এবং প্রায় এক ঘন্টা পরে আমরা সৈকতে ছিলাম! আমরা এটি তৈরি করার পাশাপাশি আমাদের সতীর্থদের সেখানে যাওয়ার জন্য অপেক্ষা করেছি।

রানার ওয়ার্ল্ড বেলভিটা দল একসাথে পৃষ্ঠটি অতিক্রম করেছে! আমরা এটা করেছি!

বার্ট ইয়াসো ছিলেন আমাদের অ্যাঙ্কর পাশাপাশি শেষ পা চালিয়েছিলেন। তিনি পৃষ্ঠটি অতিক্রম করার পাশাপাশি আমাদেরকে পানিতে উঠতে সৈকতে নিয়ে গেলেন। বরফ স্নান!

আমি এত মজা ছিল! 24 ঘন্টা একসাথে ভ্যানে বসবাস করার পাশাপাশি কীভাবে দৌড়ানোর পাশাপাশি দৌড়াদৌড়ি করা মানুষকে একত্রিত করতে পারে তা এটি অবিশ্বাস্য! আমি এখন আমার সমস্ত সতীর্থ বন্ধু সম্পর্কে চিন্তা করি। “আমরা থামাতে পারি না !!!” <- কোনও অনুপ্রেরণামূলক বাক্যাংশ নয়, একটি অভ্যন্তরীণ রসিকতা। রানার ওয়ার্ল্ড, বেলভিটা পাশাপাশি অবিশ্বাস্য মানুষ যারা গত 48 ঘন্টা আমার সাথে আমার সাথে যোগ দিয়েছেন তাদের ধন্যবাদ! প্রশ্ন: আপনি এই সপ্তাহান্তে খুব ভাল জিনিসটি খেয়েছিলেন? কেউ দৌড়ায়? এটা কীভাবে যেতে? আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার

Leave a Reply

Your email address will not be published.