বডিপপ লঞ্চ পার্টি

হ্যালো! কেমন চলছে? গত রাতে আমি বডিপপ অ্যাক্টিভওয়্যার লঞ্চ পার্টিতে গিয়েছিলাম, তবে প্রথমে চলুন চলুন …

দৌড়

আমি নিজের সাথে একটি চুক্তি করেছি যে আমি আজ সকালে কিছু গতির কাজ করব তবে কেবল 4 টি পুনরাবৃত্তি। সুতরাং, আমি 800s করেছি এবং 800 ব্যাক এক্স 4 প্লাস ওয়ার্ম আপ এবং আশ্চর্যজনক নিচে জগড করেছি, গেমটিতে আমার ফিরে আসার জন্য এটি উপযুক্ত ছিল। আমি মনে করি আমি গতির কাজ শেষ করার এক বছর হয়ে গেছে!
আমার সর্বশেষ ভিডিও

কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা
আমি কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা নিয়েছি। এটি কীভাবে গেছে এবং ফলাফলগুলি এখানে!

আরও ভিডিও

5 মিনিটের 0 সেকেন্ড, 19 সেকেন্ড

এর পরে
6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
07:26

লাইভ দেখান
00:00
08:21
05:19

তারপরে, আমার প্রয়োজনীয় 5 মিনিটের শক্তি।

ডাম্বেল কার্লস

(উৎস)

ডাম্বেল সারি

(উত্স পপসুগার)

কাধের চাপ

(উৎস)

ট্রাইসেপস এক্সটেনশন

(উত্স মহিলাদের স্বাস্থ্য)

বুক উড়ে

(উত্স পপসুগার)

বডিপপ অ্যাক্টিভওয়্যার পার্টি

গত রাতে আমি তার নতুন অ্যাক্টিভ ওয়েয়ার লাইন – বডিপপ চালু করার জন্য ক্যাসি হো ওরফে ব্লগিলিটস ’পার্টিতে গিয়েছিলাম। এটি আসলে আজ দুপুরে চালু হয় তাই এটি পরীক্ষা করে দেখুন! পার্টিটি ছিল এলএ -তে ইউটিউব স্পেস।

ববি আমার তারিখ ছিল তাই আমরা একসাথে গোলাপী কার্পেটে হাঁটলাম

আমরা কিছু পানীয় এবং খাবার ধরলাম এবং অন্যান্য ইভেন্টগুলি থেকে আমি জানতাম এমন কয়েকজন লোককে ধরলাম। খাবারটি লেবু জল থেকে ছিল এবং আশ্চর্যজনক। <- আমি ঠিক বুঝতে পেরেছি যে তাদের নিউপোর্ট বিচে একটি অবস্থান রয়েছে! আমি সেখানে যাচ্ছি। এবং কোয়েস্ট ডেজার্টস। উম। হ্যালো এটি আমার প্রিয় জিনিস। আপনি যদি পরিচিত না হন তবে ক্যাসি হো ওরফে ব্লগিলিটস তার ওয়ার্কআউটগুলির জন্য একটি প্রধান ইউটিউব সুপারস্টার যা পাইলেটস স্টাইল পপ সংগীতের জন্য সেট করা। ওয়ার্কআউট গিয়ারের প্রবর্তন উদযাপনের জন্য তার এবং তার দল একটি মিউজিক ভিডিও তৈরি করেছে। পার্টিটি ছিল বড় ‘প্রকাশ’ এবং এটি দুর্দান্ত ছিল। যদি কোনও ফটো বুথ থাকে তবে আমি সেখানে থাকব। এমন মজার রাত! ফিটনেস, খাবার, মজা এবং পালস জগতের সংঘর্ষে আমি পছন্দ করি প্রশ্ন: ফটোবুথ - আপনি কি ‘এম বা এড়িয়ে যান’ তাদের পছন্দ করেন? আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এই সাথে যেতে থাকুন: মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে মার্কো দ্বীপ ফ্লোরিডায় কোথায় দৌড়াবেন। ভ্রমণ এবং গ্রীষ্মের সৈকত ভ্রমণের জন্য চলমান টিপস। ফ্লোরিডা রান ব্লগ এবং পডকাস্টের সুপারিশগুলি ... সেলিব্রিটি এবং আরও কিছু দেখা - প্রশ্নোত্তর 1 এপ্রিল 1 পডকাস্টের সুপারিশগুলি ... সেলিব্রিটি এবং আরও কিছু দেখা - প্রশ্নোত্তর 1 এপ্রিল 1 হ্যালো! কেমন চলছে? এখানে যাচ্ছে ... ব্যস্ত! আমার কাছে ডস -এর একটি দীর্ঘ তালিকা রয়েছে - যার বেশিরভাগের সময়সীমা রয়েছে। ভাগ্যক্রমে ও স্বজ্ঞাত খাওয়া এবং বিংয়ের উপর প্রশ্নোত্তর, গ্রীষ্মের দৌড়ের জন্য টিপস এবং আরও অনেক কিছু! স্বজ্ঞাত খাওয়া এবং বিংয়ের উপর প্রশ্নোত্তর, গ্রীষ্মের দৌড়ের জন্য টিপস এবং আরও অনেক কিছু! খাদ্য ফিটনেস স্বজ্ঞাত খাওয়ার প্রশ্ন এবং উত্তর চালানো। গ্রীষ্মের দৌড়ের জন্য টিপস, আপনি যদি হতাশ হন এবং কী করবেন রানার্স 2021 এর জন্য সেরা প্রাইম ডে ডিল রানার্স 2021 এর জন্য সেরা প্রাইম ডে ডিল চলমান জুতা, চলমান গিয়ার, ফিটনেস ট্র্যাকার এবং আরও অনেক কিছুতে রানার্স বিক্রয়ের জন্য সেরা প্রাইম ডে ডিল করে। রানের তালিকা এই মুহুর্তে প্রিয় চলমান কাপড়ের ব্র্যান্ডগুলি, আমার কাজ এবং এইচআর প্রশ্নগুলি কী এই মুহুর্তে প্রিয় চলমান কাপড়ের ব্র্যান্ডগুলি, আমার কাজ এবং এইচআর প্রশ্নগুলি কী আমার প্রিয় চলমান গিয়ার ব্র্যান্ড এবং অবশ্যই রানিং পোশাক এবং জুতা থাকতে হবে। ম্যারাথন টেপার টিপস। চলমান এবং হার্ট রেট ট্রেডমিলঝরনা শার্ক ট্যাঙ্ক এবং মধ্যাহ্নভোজনের তারিখগুলি ... তারিখগুলি? ট্রেডমিল শাওয়ার শার্ক ট্যাঙ্ক এবং মধ্যাহ্নভোজনের তারিখগুলি ... তারিখগুলি? হ্যালো! কেমন চলছে? এই সপ্তাহান্তে থেকে আমার প্রিয় দৌড় এবং খাওয়ার সাথে কেবল চেক ইন করা হচ্ছে! আপনি কি আপ? প্রথম ⚡ শেয়ারহোলিক দ্বারা ।

Leave a Reply

Your email address will not be published.