ব্রুকস কোর জুতো

আজ সকালে আমি ভাবছিলাম যে আমি স্কার্ভি পেতে যাচ্ছি কারণ আমাদের বাড়িতে কোনও ফল ছিল না। বেন কীভাবে বেঁচে গেল?!

তারপরে, আমি অন্য দিন কস্টকো থেকে কিনেছি এই আঙ্গুরের কাপগুলি পেয়েছি এবং সংকটটি বিলম্বিত হয়েছিল (আমার আরও বেশি প্রয়োজন হওয়ায় এড়ানো হয়নি)।
আমার সর্বশেষ ভিডিও

আমি একটি কোভিড -19 পরীক্ষা পেয়েছি
করোনাভাইরাস পরীক্ষা পাওয়া – এটি কীভাবে কাজ করে, এটি কেমন লাগে, আমার অভিজ্ঞতা এবং আরও অনেক কিছু। আমি traditional তিহ্যবাহী পরীক্ষা পেয়েছি এবং বেন কোভিড -19 র‌্যাপিড টেস্ট পেয়েছি।

আরও ভিডিও

5 মিনিটের 0 সেকেন্ড, 16 সেকেন্ড

পরবর্তী
ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
00:51

লাইভ দেখান
00:00
08:21
05:16

যেহেতু আমরা এই বিষয়টিতে আছি, আসুন আমরা অন্যটি খাওয়ার উপায় থেকে বের করি। আমি আরও ফলের জন্য টিজে’র একটি সুপার দ্রুত ভ্রমণ করেছি কারণ স্কার্ভি আক্রমণটি দুপুরের দিকে ফিরে আসছিল। সুতরাং দুটি বরই এবং একটি বিশাল সালাদ মধ্যাহ্নভোজন তৈরি করেছে।

প্রোটিন শেক কারণ আমি এক ঘন্টা পরে ঝাঁকুনি দিচ্ছিলাম। আরও ভাল থাকার শক্তির জন্য আমার খাবারের সাথে পুরো শস্য কার্ব যুক্ত করা উচিত ছিল। এবং আমার এখনই একটি আপেল ছিল। উম, খুব বেশি ফল খাবেন?

আমাকে সম্প্রতি ব্রুকস ব্লগ অ্যাম্বাসেডর হতে বলা হয়েছিল। ব্রুকস ঘোস্ট যেহেতু আমার “কোর জুতো” আমি সুযোগে ঝাঁপিয়ে পড়েছি!

দু’সপ্তাহ আগে নিউইয়র্কে তাদের একটি দুর্দান্ত দুর্দান্ত ইভেন্ট ছিল রাষ্ট্রদূতদের তাদের জুতাগুলির নতুন লাইন সম্পর্কে শেখানোর জন্য। দুর্ভাগ্যক্রমে, আমি ইতিমধ্যে জানতাম যে আমি আইএনজি শ্যুটের জন্য এনওয়াই করতে যাচ্ছি তাই আমাকে পাস করতে হয়েছিল।

তবে যেহেতু আমার এখনও তথ্যের প্রয়োজন ছিল আমার ব্রুকসের পাদুকা পণ্য পরিচালক কিরার সাথে একটি ভিডিও চ্যাট ছিল। প্রযুক্তির যাদু এত দুর্দান্ত। (হা, আমি কীভাবে জুতাগুলিতে ঝাঁকুনি দিচ্ছি তা দেখুন। রানারড।)

তিনি আমাকে সর্বশেষ গ্লিসারিন এবং ঘোস্ট 5 – তাদের নিরপেক্ষ জুতাগুলির নতুন দিকগুলির মধ্য দিয়ে নিয়ে গিয়েছিলেন। এটি অত্যন্ত আকর্ষণীয় ছিল কারণ আমি একটি নিরপেক্ষ জুতো পরে থাকি এবং আক্ষরিক অর্থে অনুভব করতে পারি এবং ঘোস্ট 4 এবং 5 এর মধ্যে পরিবর্তনগুলি দেখতে পারি।

সত্যই, আমি ঘোস্ট 5 এর সাথে আমার প্রথম রানের পরিবর্তনের অনুরাগী ছিলাম না, তবে এখন এটি খনন করছি! পরিবর্তন শক্ত এবং রানাররা তাদের ফলস প্রতি অনুগত, আমি কি ঠিক আছি?

যাইহোক, তিনি আমাকে তাদের নতুন খাঁটি প্রকল্প লাইন সম্পর্কেও বলেছিলেন। এটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ! আমি জুতাগুলিতে কিছুটা দৌড়ানোর পরে কয়েক সপ্তাহের মধ্যে আমি এ সম্পর্কে আরও কথা বলব, তবে আমি এটি সম্পর্কে সুপার জাজড।

গ্লিসারিন এবং ঘোস্ট উভয়ই নিরপেক্ষ জুতা, তবে তাদের কিছু নির্দিষ্ট পার্থক্য রয়েছে। গ্লিসারিনের আরও কুশন রয়েছে এবং আমি এটিকে কিছুটা হৃদয়গ্রাহী বিবেচনা করব। সুতরাং আপনি যদি আরও স্থায়িত্ব জুতো থেকে এসে থাকেন বা ঠিক আরও কুশন / আপনার জুতাগুলিতে আরও শক্ত হয় যা আপনার জন্য এক।

আপনি কোন বিভাগে জুতো চালাচ্ছেন?

ব্রুকস আপনার সোল সাথী পৃষ্ঠাটি সন্ধান করার জন্য কয়েকটি প্রশ্নের উত্তর দেওয়ার পরে জুতো / ধরণের জুতো কী আপনার পক্ষে সবচেয়ে ভাল তা আপনি খুঁজে পেতে পারেন (আমি এটি পছন্দ করি যে এটি বলা হয়)।

আমি ব্যক্তিগতভাবে মনে করি জুতাগুলি আপনি যে গিয়ার পরেন তার সবচেয়ে গুরুত্বপূর্ণ টুকরো – তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি কেন জুতার ধরণটি আপনার পক্ষে সঠিক এবং প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার আগে সেগুলি পরীক্ষা করে দেখুন।

একটি চলমান দোকানে যান এবং আপনি প্রথমবারের মতো চলমান জুতা কিনে সঠিকভাবে ফিট করুন। একবার আপনি আপনার শরীর/পা/প্রশিক্ষণ ব্যবস্থার জন্য সঠিক জুতো খুঁজে পেয়ে গেলে আপনি তাদের অনলাইনে এগিয়ে যাওয়ার আদেশ দিতে পারেন।

আমি ঠিক বুঝতে পেরেছিলাম যে আমাদের ডিজনিল্যান্ড পাসগুলি সেপ্টেম্বর পর্যন্ত বৈধ হওয়ার শেষ দিনটি তাই আমি চেষ্টা করব এবং বেনকে কাজের পরে যেতে চাই! আগামীকাল দেখা হবে.

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এই সাথে যেতে থাকুন:

চলমান জুতা জন্য জ্যাপোস

চলমান জুতা জন্য জ্যাপোস

এই পোস্টটি স্পনসর করেছেন জ্যাপোস। আপনি আপনার চলমান জুতা কোথায় পাবেন? ঠিক আছে, আমার কাছে যাওয়ার সংস্থান রয়েছে তবে আমি কেবল চেষ্টা করেছি

গ্রীষ্মের দৌড়াতে অবশ্যই হ্যাভস-মাথা থেকে পায়ের আঙ্গুলের সেরা গিয়ার!

গ্রীষ্মের দৌড়াতে অবশ্যই হ্যাভস-মাথা থেকে পায়ের আঙ্গুলের সেরা গিয়ার!

গ্রীষ্মের চলমান অবশ্যই হ্যাভস – এখানে আমার সেরা চলমান গিয়ার, জামাকাপড়, এসএইচওর তালিকাএস, জ্বালানী বেল্ট, সানব্লক এবং আর এর জন্য আরও অনেক কিছু

আমার প্রিয় চলমান জুতা এবং আমি আবার ডোপি চ্যালেঞ্জ করব

আমার প্রিয় চলমান জুতা এবং আমি আবার ডোপি চ্যালেঞ্জ করব

এখনই আমার প্রিয় চলমান জুতা। আমি কি আবার ডোপি চ্যালেঞ্জ করব? আরআরসিএ রান কোচ শংসাপত্র কীভাবে সহায়তা করেছিল

বিভিন্ন রানের জন্য বিভিন্ন চলমান জুতা?

বিভিন্ন রানের জন্য বিভিন্ন চলমান জুতা?

সহজ রান, দীর্ঘ রান, গতির কাজ এবং বিশ্রামের দিনগুলির জন্য আমার প্রিয় চলমান জুতা। যখন পরতে সেরা চলমান জুতা

মজাদার রান চ্যালেঞ্জ দিন 2 – চলমান জুতা

মজাদার রান চ্যালেঞ্জ দিন 2 – চলমান জুতা

আমার বর্তমান চলমান জুতা এবং আপনার চলমান জুতাগুলির জন্য টিপস। যখন আপনার নতুন রান জুতা, টোওনেল টিপস এবং কত মাইল y প্রয়োজন

নতুন চলমান জুতা দরকার? আপনি কীভাবে বলতে পারেন তা এখানে …

নতুন চলমান জুতা দরকার? আপনি কীভাবে বলতে পারেন তা এখানে …

নতুন চলমান জুতা পাওয়ার সময় এসেছে কিনা তা আপনি কীভাবে বলবেন? আপনার যদি নতুন জোড়া রান দরকার হয় তবে সিদ্ধান্ত নেওয়ার জন্য কী সন্ধান করবেন সে সম্পর্কে টিপস

⚡ শেয়ারহোলিক দ্বারা

Leave a Reply

Your email address will not be published.