সেরা রান খাওয়ার পাশাপাশি আগস্টের পুনরাবৃত্তি

হ্যালো! ঠিক আপনার সপ্তাহান্তে কেমন ছিল? আমার আস্তে আস্তে নিচে নেমে আসছে।

এবং আমি এটিকে আরও বেশি স্লাগ করার চেষ্টা করছি …
আমার সর্বশেষ ভিডিও

গোল্ডেন রিট্রিভার তার বড়িগুলি নেবে না!

আরও ভিডিও

এর পরে
কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা
05:19

লাইভ দেখান
00:00
08:21
02:19

আজ সকালে আমি আমার পাগুলি কাঁপতে পাশাপাশি প্রসারিত করতে হাঁটলাম। প্রাতঃরাশ ছিল স্বাভাবিক – ডিম, তবে তামালদের যুক্ত বোনাস অফার সহ। ভালবাসা.

আমি জবাবদিহি করার পাশাপাশি এই শ্রম দিবস পরিষ্কারের পাশাপাশি কিছু ব্লগ স্টাফ করার চেষ্টা করেছি।

মধ্যাহ্নভোজন ছিল একটি দুর্দান্ত টাকো সালাদ! সাবরা গ্রীক দই ডিপ নোট করুন। এটি আমার কাছে নতুন পাশাপাশি আমি এটি খনন করি কিনা তা এখনও বেছে নিচ্ছি। আমি সবসময় পাশাপাশি স্থায়ীভাবে হিউমাস পছন্দ করি।

শো/আমার জীবনের তারকা এই ট্রিপ মিশ্রণ। আমি আমার বাড়ির জন্য যেমন জিনিস না কেনার চেষ্টা করি যেহেতু আমি একদিনে সবকিছু খেতে বুঝতে পেরেছি, তবে এটি বেনের মিয়া রোড ট্রিপ এক্সট্রাভ্যাগানজা থেকে বাকী ছিল।

আসুন যদিও স্টাফের খুব ভাল অংশে পৌঁছে যাই …

আগস্টের জন্য ব্লগ ফেভারিট চলছে

আমার পছন্দের রান

কোস্টলাইন রিলে হুডের আমার প্রথম লেগটি ছিল আমার মাসের পছন্দের রান। এটি একটি চমত্কার রান ছিল পাশাপাশি আমি প্রথমবারের মতো ওরেগনে দৌড়েছি। প্রতি সেকেন্ডে পছন্দ হয়েছে।

আমার পছন্দের খাওয়া

এটি তরমুজ দইয়ের মধ্যে একটি টাই (সেখানে আমার ভ্লগ মূল্যায়ন দেখুন!) এবং

তিনটি উপাদান প্যানকেকস

আমার পছন্দের প্রকাশনা আমি পুনরাবৃত্তি করতে চাই

এগুলি সম্ভবত আমার মাসের সবচেয়ে দরকারী পোস্টগুলির পাশাপাশি আমি সেই পরিস্থিতিতে সেগুলি পুনরাবৃত্তি করতে চাই আপনি যেগুলি মিস করেছেন তা ‘এম:

স্পোর্টসব্রা চাফিং <- এ সম্পর্কেও দুর্দান্ত মন্তব্য। চলমান গিয়ার আমি অনলাইনে করতে পারি না আপনি কীভাবে বুঝতে পারবেন যে আপনি হাফ ম্যারাথনের জন্য প্রস্তুত প্রশ্ন: আপনি আগস্টে খুব ভাল জিনিসটি খেয়েছিলেন বা করেছিলেন? আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এই সাথে যেতে থাকুন: পুনরায় ছুটির তালিকার পাশাপাশি জরিপটি চালান পুনরায় ছুটির তালিকার পাশাপাশি জরিপটি চালান ব্লগ জরিপ 2020 পাশাপাশি ছুটির তালিকা চালানো। আপনার সেরা জীবন চালানোর জন্য আপনার কী প্রয়োজন তা পুনরাবৃত্তি করুন ক্রিসমাস কার্ডের তালিকাটি চালান চলমান ওয়াচ ব্যান্ড, পুরানো নেভি ওয়ার্কআউট গিয়ার পাশাপাশি আরও প্রশ্ন চলমান ওয়াচ ব্যান্ড, পুরানো নেভি ওয়ার্কআউট গিয়ার পাশাপাশি আরও প্রশ্ন আমি @রুনিয়েট্রেপট ইনস্টাগ্রাম স্টোরি বক্স থেকে আপনার উদ্বেগগুলির উত্তর দিচ্ছি! আমরা কীভাবে প্রাইভের মতো চলমান বিষয়গুলি কভার করছি পিজ্জা গিওয়ে অন রান ইট পুনরাবৃত্তি ইনস্টাগ্রাম তথ্য পিজ্জা গিওয়ে অন রান ইট পুনরাবৃত্তি ইনস্টাগ্রাম তথ্য এখন একটি নতুন রান ইট পুনরাবৃত্তি পডকাস্ট আপ আছে! পাশাপাশি নতুন চলমান বন্ধু ফাংশনটি কালেনা দিয়ে শুরু হয়। তার সম্মানে ইনস্টাগ্রাম লাইভ-কিউ এবং একটি সেশন পাশাপাশি রান অন্যান্য মজাদার! ইনস্টাগ্রাম লাইভ-কিউ এবং একটি সেশন পাশাপাশি রান অন্যান্য মজাদার! হ্যালো! কেমন চলছে? সবেমাত্র পরিদর্শন করতে চেয়েছিলেন পাশাপাশি রাজ্য হাই… হাই! পাশাপাশি সর্বশেষতম দৌড়তে আপনাকে আপডেট করার পাশাপাশি খাওয়ার আপডেট আমি এই সপ্তাহান্তে যা খেয়েছি পাশাপাশি খুব ভাল রান পাশাপাশি নভেম্বরের খাওয়া আমি এই সপ্তাহান্তে যা খেয়েছি পাশাপাশি খুব ভাল রান পাশাপাশি নভেম্বরের খাওয়া হ্যালো!! কেমন চলছে? আপনার মাসের পছন্দের অংশটি কী? ঠিক কত চালিয়েছেন? ঠিক কত খেয়েছেন? আমি কেন aযদি জেএলও পাশাপাশি শাকিরা বন্ধু চালাচ্ছিল ... যদি জেএলও পাশাপাশি শাকিরা বন্ধু চালাচ্ছিল ... হ্যালো!! কেমন চলছে? আপনি কি জেএলও এবং শাকিরা কনসার্টটি দেখেছেন? মনে হয় এর ঠিক পরে একটি বিশাল ফুটবল খেলা ছিল ⚡ শেয়ারহোলিক দ্বারা ।

Leave a Reply

Your email address will not be published.